২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আলৌকিক

-

কিশোরগঞ্জের হোসেনপুরে একটি গাছে হাতের আকৃতি শাখা গজিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জিনারী ইউনিয়নে ঢাকুরিয়া গ্রামে সমেদ ফকিকের একটি রেন্টি কড়ই গাছে। খবর পেয়ে শনিবার সরেজমিনে গিয়ে দেখাযায়, রেন্টি কড়ই গাছের গোড়ায় মানুষের হাতের আকৃতির মত অবিকল হাত বেড়িয়ে এসেছে। দেখে মনে হয় যেন, হাত পেতে কেউ সাহায্য চাচ্ছে।
এ বিরল ঘটনাটি স্ব-চোখে দেখার জন্য দুর-দুরান্ত থেকে শতশত উৎসুক জনতা ভীড় করছেন। অনেকেই গাছের গোড়ায় অলৌকিক হাতের আকৃতি দেখতে পেয়ে বিভিন্ন মনসকামনায় টাকা-পয়সা দান করা শুরু করেছেন। উৎসুক জনতার ভিড় সামলাতে স্থানীয় স্বেচ্ছাবেসী সংগঠনের সদস্যরা হিমসিম খাচ্ছেন। হোসেনপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।


আরো সংবাদ



premium cement
চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায়

সকল