২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গোসাইরহাটে 'বন্দুকযুদ্ধে' মাদক কারবারি নিহত

গোসাইরহাটে 'বন্দুকযুদ্ধে' মাদক কারবারি নিহত - ছবি : সংগৃহীত

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরজুসিরগাও এলাকায় ডিবি পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক মাদক কারবারি নিহত হয়েছে। শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ভদ্রচাপ ব্রীজের ঢালের পাট ক্ষেতে বৃহস্পতিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি। নিহত রুহুল আমিন বাঘার চরভদ্রচাপ গ্রামের মৃতু মোসলেম বাঘার ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ ৬টি মামলা রয়েছে এবং তিনি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছেন।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নাগেরপাড়া মুন্সিরহাট এলাকা দিয়ে মাদকের বড় চালান যাচ্ছে। এ সময় গোসাইরহাট থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে গোসাইরহাটের ভদ্রচাপ ব্রীজের নিচে পাট ক্ষেতে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুক যুদ্ধ হয়। এতে রুহুল আমিন বাঘা গুলিবিদ্ধ হয়ে আহত হয়ে পড়ে থাকে। তাকে উদ্ধার করে শরীযতপুর সদর হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। এ ঘটনা দুই পুলিশ আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৯টি ককটেল, ২৮৩পিজ ইয়াবা, দেড় কেজি গাজা, একটি দেশীয় ওয়ান স্যুটারও ২ রাউন্ড গুলি, ২টি ছোরা, ১টি রামদা উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের এ এস আই আহসান হাবীব ও কনেস্টেবল মতিউর রহমান আহত হয়।
নিহত পরিবারের দাবি, ইদিলপুর নতুন বাজারে এলাকা অভিযান চালিয়ে তাকে বিকেল ৩টায় আটক করে রাতে ভদ্রচাপ এলাকায় নিয়ে গুলি করে পুলিশ হত্যা করেছে। তার পরিবারের দাবি তাকে স্থানীয় মাইন উদ্দিন ঢালিসহ স্থানীয় শত্রুরা ষড়যন্ত্র করে হত্যা করেছে। তারা এ হত্যার বিচার চায়।

গোসাইরহাট থানার ওসি মেহেদী মাসুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বড় একটি ইয়াবা চালান নাগেরপাড়া ভদ্রচাপ এলাকা দিয়ে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে ডিবি ও গোসাইরহাট থানা যৌথ অভিযান চালিয়ে নাগেরপাড়া ভদ্রচাপ এলাকার ব্রীজের নিকট পুলিশের টের পেয়ে দৌড় দেয়। এ সময় পুলিশ পিছু নিলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলী ছুড়ে পুলিশ পাল্টা গুলি ছুড়ে। এতে একজন গুলিবিদ্ধ হয়ে পাটক্ষেতে পড়ে থাকে। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করে।


আরো সংবাদ



premium cement
রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি

সকল