২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ঘিওরে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

-

মানিকগঞ্জের ঘিওরে বিদ্যুৎস্পৃষ্টে মানিক মিয়া (২৬) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার সিংজুরী ইউনিয়নের ব্রাম্মণ গ্রামে নিজ বাড়ীতে বৈদ্যুতিক মটর চালু দিতে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। নিহত মানিক ব্রাম্মণ গ্রামের সিরজন খলিফার ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ইফতারের আগ মূর্হুতে মানিক বৈদ্যুতিক মটর চালু করে পানি উত্তোলন করতে যায়। মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষনা করে। পরে রাত ১০ টায় মৃত তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।


আরো সংবাদ



premium cement
জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার!

সকল