১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ঘিওরে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

-

মানিকগঞ্জের ঘিওরে বিদ্যুৎস্পৃষ্টে মানিক মিয়া (২৬) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার সিংজুরী ইউনিয়নের ব্রাম্মণ গ্রামে নিজ বাড়ীতে বৈদ্যুতিক মটর চালু দিতে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। নিহত মানিক ব্রাম্মণ গ্রামের সিরজন খলিফার ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ইফতারের আগ মূর্হুতে মানিক বৈদ্যুতিক মটর চালু করে পানি উত্তোলন করতে যায়। মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষনা করে। পরে রাত ১০ টায় মৃত তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ‘ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার’ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল

সকল