২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’

- ছবি : সংগৃহীত

‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই এক রহস্যময় পোস্ট করেছেন দেশটির সাবেক খেলোয়াড় ও অধিনায়ক মোহাম্মদ হাফিজ।

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য সদ্যই দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দল ঘোষণার পরই হাফিজের এমন পোস্ট নজর কেড়েছে সকলের।

পিসিবিকে উদ্দেশ করেই হাফিজের এমন পোস্ট বলে মনে করছেন ক্রিকেট বিশেজ্ঞরা। বিশেজ্ঞদের মতে, অবসর ভাঙিয়ে মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে জাতীয় দলে ফেরানো এবং কখনো পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে না খেলা উসমান খানকে সুযোগ দেয়াতেই এমন পোস্ট দিয়েছেন হাফিজ।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার পর দলের টিম ডিরেক্টর হিসেবে নিয়োগ পান হাফিজ। এরপর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে টিম ডিরেক্টর ও কোচ হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। কিন্তু ওই দুই সফরে দলের বাজে পারফরমেন্সের কারণে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয় হাফিজকে।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাফিজ জানান, পিসিবি তার সাথে চার বছরের চুক্তি করেছিল।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ

সকল