১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’

- ছবি : সংগৃহীত

‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই এক রহস্যময় পোস্ট করেছেন দেশটির সাবেক খেলোয়াড় ও অধিনায়ক মোহাম্মদ হাফিজ।

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য সদ্যই দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দল ঘোষণার পরই হাফিজের এমন পোস্ট নজর কেড়েছে সকলের।

পিসিবিকে উদ্দেশ করেই হাফিজের এমন পোস্ট বলে মনে করছেন ক্রিকেট বিশেজ্ঞরা। বিশেজ্ঞদের মতে, অবসর ভাঙিয়ে মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে জাতীয় দলে ফেরানো এবং কখনো পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে না খেলা উসমান খানকে সুযোগ দেয়াতেই এমন পোস্ট দিয়েছেন হাফিজ।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার পর দলের টিম ডিরেক্টর হিসেবে নিয়োগ পান হাফিজ। এরপর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে টিম ডিরেক্টর ও কোচ হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। কিন্তু ওই দুই সফরে দলের বাজে পারফরমেন্সের কারণে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয় হাফিজকে।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাফিজ জানান, পিসিবি তার সাথে চার বছরের চুক্তি করেছিল।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ

সকল