২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভারতের বিপক্ষে বড় লিড পেল অস্ট্রেলিয়া

- ছবি : সংগৃহীত

দ্বিতীয় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে ৬৯.৪ ওভারে ২৯৬ রানে অলআউট হয়েছে ভারত। এতে প্রথম ইনিংস থেকে ১৭৩ রানের লিড পেল অস্ট্রেলিয়া।

প্রথম ইনিংসে ৪৬৯ রান করেছিল অসিরা।

দ্য ওভালে দ্বিতীয় দিন শেষে ৫ উইকেটে ১৫১ রান করেছিল ভারত। অধিনায়ক রোহিত শর্মা ১৫, শুভমান গিল ১৩, চেতেশ্বর পূজারা-বিরাট কোহলি ১৪ করে ও রবীন্দ্র জাদেজা ৪৮ রানে আউট হয়েছিলেন। আজিঙ্কা রাহানে ২৯ ও শ্রীকর ভরত ৫ রানে অপরাজিত ছিলেন।

শুক্রবার তৃতীয় দিন বাকি ৫ উইকেটে ১৪৫ রান যোগ করতে পারে ভারত। ১১টি চার ও ১টি ছক্কায় ১২৯ বলে ৮৯ রানের সর্বোচ্চ ইনিংস খেলেন রাহানে। লোয়ার অর্ডারে শারদুল ঠাকুর ৬টি চারে ৫১ রান করেন।

বল হাতে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স ৩টি, মিচেল স্টার্ক-স্কট বোল্যান্ড-ক্যামেরুন গ্রিন ২টি করে উইকেট নেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল