২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ৬ রজব ১৪৪৪
ads
`

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ - ফাইল ছবি

পরাক্রমশালী ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। অ্যাডিলেড ওভালে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশ দলপতি সাকিব আল হাসানের।

গোটা এশিয়ায় উত্তাপ ছড়ানো এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নেমেছে উভয় দল। সমান তিন ম্যাচে দু’টি করে জয় দুই দলেরই। একটি করে হারে সমান ৪ পয়েন্ট ভারত-বাংলাদেশ, দুই দলেরই।

উভয় দলের একাদশে একটি করে পরিবর্তন। বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার, দলে এসেছেন পেসার শরিফুল ইসলাম। ভারতের একাদশে ফিরেছেন অক্ষর প্যাটেল, বাদ দীপক হোডা।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল শান্ত, শরিফুল ইসলাম, ইয়াসির আলী রাব্বি, আফিফ হোসাইন, মোসাদ্দেক হোসাইন, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ।

ভারত একাদশ : রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্য কুমার যাদব, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, দীনেশ কার্তিক, রবিচন্দ্রন আশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, আর্শদ্বীপ সিং।


আরো সংবাদ


premium cement
স্বল্প সময়ে বিচারকাজ সম্পন্ন করা বিচারক ও আইনজীবীদের দায়িত্ব : প্রধান বিচারপতি বাংলাদেশ পুলিশ দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে : প্রধানমন্ত্রী সিলেটের পরীক্ষা নিতে পারেনি চট্টগ্রাম শিপার্স কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি নজরুল সম্পাদক রিজভী ঢাকায় আন্তর্জাতিক হিসাববিজ্ঞান সম্মেলন শুরু দক্ষিণখানে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে যুবক নিহত ডেনমার্কে কুরআন পোড়ানোর ঘটনায় ঢাকার নিন্দা যুগপৎ আন্দোলনের লক্ষ্যমাত্রা একটাই স্বৈরাচারী সরকারের পতন : আমীর খসরু মাশরাফীর অনন্য মাইলফলক চট্টগ্রামে চা উৎপাদনে নতুন রেকর্ড

সকল