২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সাইফ হাসানের ফের করোনা পজিটিভ

- সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সাইফ হাসানের দ্বিতীয় করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। এক সপ্তাহ আগে প্রথমবার করোনা পরীক্ষায়ও পজিটিভ ছিলেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক কমিটি সূত্র জানায়, শ্রীলঙ্কা সিরিজের জন্য ২৭ সদস্যের প্রাথমিক স্কোয়াডে সাইফের নাম নেই। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো স্কোয়াড ঘোষণা করা হয়নি। দ্বিপাক্ষিক সিরিজটি চলতি বছরের শেষের দিকে হতে পারে। আগামী এক সপ্তাহ পর আবারও করোনা পরীক্ষা করাবেন সাইফ হাসান। ওই পরীক্ষায় নেগেটিভ আসলে তার স্কোয়াডে অন্তর্ভূক্ত হওয়ার ভালো সম্ভাবনা রয়েছে।

বাঁহাতি ওপেনার সাইফ জাতীয় দলের হয়ে পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলেছেন। তার মধ্যে অভিষেক ইনিংসে কোনো রান করতে না পারা এ ক্রিকেটার আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে এখনো মেলে ধরতে পারেননি।

যদিও ভারতের সাথে কলকতায় অনুষ্ঠিত হওয়া গোলাপী বলে ঐতিহাসিক দিবা-রাত্রীর টেস্টে সাইফের ওপেন করার কথা ছিল। কিন্তু আঙুলের চোটের কারণে সেই টেস্ট থেকে বাদ পড়েন তিনি।

প্রথম শ্রেনির ক্রিকেটে ৪১টি ম্যাচে ৪টি শতক ও ১২টি অর্ধ-শত রানের ইনিংস খেলা সাইফ মোট ২ হাজার ৩৬২ রান সংগ্রহ করেছেন। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement