২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অসহায়দের মাঝে খাবার বিতরণ করলেন ক্রিকেটার সালমা

৬০টি পরিবারের মাঝে খাবার বিতরণ করেন ক্রিকেটার সালমা - ছবি : ইউএনবি

বাংলাদেশ নারী ক্রিকেট দলের টি-টুয়েন্টি অধিনায়ক সালমা খাতুন করোনাভাইরাস সংক্রমণ রোধে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি শুক্রবার বেলা ১১টায় খুলনার রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের মিল্কি দেয়ারায় তার নিজ বাড়ির আশপাশের নিম্ন আয়ের ৬০টি পরিবারের মধ্যে এক সপ্তাহের খাবার বিতরণ করেন।

এ সময় সালমা বলেন, তার এই সাহায্য অব্যাহত থাকবে। তিনি সকল নারী ক্রিকেটারসহ ক্রীড়াঙ্গণের সবাইকে নিম্ন আয়ের খেঁটে খাওয়ার মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাড়িতে থাকতে এবং বার বার সাবান দিয়ে হাত ধোয়ার অনুরোধ জানান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল