৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


রোহিত-রাহানের ব্যাটে চাপ সামলে উঠলো ভারত

রান তুলছেন রোহিত-রাহানে - ক্রিকইনফো

শুরুতে তিন উইকেটের পতনের পর দলের হাল ধরেছেন রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে। এই জুটি ৭৯ রানের পার্টনারশিপ গড়েছেন। অর্ধশত (৫২) করেছেন ওপেনার রোহিত শর্মা। এবং ৪৩ রান করেছেন আজিঙ্কে রাহানে। দলের সংগ্রহ ১১৮ রান ৩ উইকেটে।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত। প্রথমটি ২০৩ রানে আর দ্বিতীয়টি ১৩৭ রানে।


আরো সংবাদ



premium cement
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’ ‘আনারসের পাতা থেকে সিল্কের জামদানি শাড়ি আশার আলো জাগাবে’ গাজীপুরে তীব্র তাপপ্রবাহের কারণে বেঁকে গেছে রেললাইন, ঢালা হলো পানি সিলেটে বহুতল ভবন থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সকল