২৭ সেপ্টেম্বর ২০২০

রোহিত-রাহানের ব্যাটে চাপ সামলে উঠলো ভারত

রান তুলছেন রোহিত-রাহানে - ক্রিকইনফো

শুরুতে তিন উইকেটের পতনের পর দলের হাল ধরেছেন রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে। এই জুটি ৭৯ রানের পার্টনারশিপ গড়েছেন। অর্ধশত (৫২) করেছেন ওপেনার রোহিত শর্মা। এবং ৪৩ রান করেছেন আজিঙ্কে রাহানে। দলের সংগ্রহ ১১৮ রান ৩ উইকেটে।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত। প্রথমটি ২০৩ রানে আর দ্বিতীয়টি ১৩৭ রানে।


আরো সংবাদ

এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ ফেস মাস্ক বাড়াচ্ছে শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতাও চবি’র সাবেক ভিসি প্রফেসর নূরুদ্দিন চৌধুরী আর নেই পেঁয়াজ আমদানি নিয়ে তদন্ত জোরদার জিয়া রাজীবদের উপরে সুব্রত আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট জেলা ও ক্লাব নিয়ে তাবিথের পরিকল্পনা বিশ্ব খাদ্য কর্মসূচির জরিপ : করোনার প্রভাবে কক্সবাজারে খাদ্য নিরাপত্তাহীনতা      জেলা পুলিশের ১৪৮৭ জনবল বদলি, কক্সবাজারের ৮ থানায় নতুন ওসির যোগদান  সৈয়দপুরে পশু খাদ্যের চরম সঙ্কট, দিশেহারা খামারীরা সীমান্ত হত্যা বন্ধের দাবিতে ঢাকা থেকে পদযাত্রাকারী হানিফ এখন রংপুরে

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১২০৪)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯০৬৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৭১৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৪১১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬২০৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৫৮৪০)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৬৩১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৫৪৬১)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৪৯৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৪০০৪)