২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আ'লীগ নেতার ছেলেকে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন, দু'পক্ষের পাল্টা-পাল্টি অভিযোগ

আ'লীগ নেতার ছেলেকে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন, দু'পক্ষের পাল্টা-পাল্টি অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগ নেতা মো: জাহারুল সিকদারের ছেলে মহিউদ্দিন সিকদার বাবুকে (২৫) কুপিয়ে জখম করা হয়েছে। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাথরঘাটা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

মহিউদ্দিন সিকদার বাবুকে উদ্ধার করে প্রথমে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাক্তার মাসুদ রানা জানান, বাবুর শরীরের বিভিন্ন স্থানে দশটির বেশি ধারালো অস্ত্রে কোপের চিহ্ন রয়েছে।

মহিউদ্দিনের বাবা পাথরঘাটা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আ'লীগের সভাপতি।

এ ঘটনাকে কেন্দ্র আ'লীগ দুই অংশের নেতারা পাল্টা-পাল্টি অভিযোগ করে শহরে বিক্ষোভ মিছিল করেছে। আহত বাবুর চাচা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আকন মোহাম্মদ শহীদ সাংবাদিকদের জানান, বর্তমান এমপি সুলতানা নাদিরার মেয়ে ফারজানা সবুর রুমকির ইন্ধনে সন্ত্রাসী সুমন শীল ও তার সাংঙ্গপাঙ্গরা এ হামলা চালিয়েছে। তারা টোকাই, নাপিত, জাইল্লার ছেলেদের পরামর্শ নিয়ে চলে বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে বাবুর স্বজনদের অভিযোগ অস্বীকার করে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রাত ১০টার দিকে সংবাদ সম্মেলন করে আ'লীগের উপজেলা নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বরগুনা জেলা আ'লীগের সাবেক সহ-সভাপতি ও এমপি কন্যা ফারজানা সবুর রুমকি, উপজেলা আ'লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান জুয়েলসহ নেতৃবৃন্দ।

এ সময় এমপি কন্যা রুমকি বলেন, মুল অপরাধীদের আড়াল করতেই একটি মহল রাজনৈতিক প্রতিহিংসায় জড়াচ্ছে। তিনি অপরাধীদেরকে অতিশিগগিরই আইনের আওতায় আনতে পুলিশকে অনুরোধ জানান।

জানা যায়, আধিপত্য বিস্তার ও পুর্ব শত্রুতার জের ধরে সুমন শীল, সাবেক ইউপি সদস্য হেলাল উদ্দিন, ইলিয়াসসহ কয়েকজন মিলে বাবুকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এরপর থেকে পাথরঘাটা পৌর শহরে রন ক্ষেত্রে পরিনত হয়েছে। এ সময় উভয় পক্ষের লোকজন উত্তেজিত থাকলে পুলিশ পরিস্থিতি শান্ত করতে উভয়পক্ষকে সরিয়ে দেয়।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) মোহাম্মদ মোজাম্মেল হোসেনের জানান, পূর্ব শত্রুতার জেরে সন্ধ্যার দিক পাথরঘাটায় একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এ নিয়ে পরিস্থিতি উত্তেজিত ছিল। উভয় পক্ষের নেতাদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়।

অভিযুক্তদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলেও জানান তিনি। অপরাধীদের আড়াল করতে কোনো রাজনৈতিক চাপ আছে কিনা জানতে চাইলে তিনি জানান, চাপ থাকতে পারে, তবে পুলিশের আইন প্রোয়োগে কোনো ধরনের চাপ নেই।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল