২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বন্ধ হচ্ছে ইউটিউব স্টোরিজ

-

আগামী ২৬ জুন থেকে ব্যবহারকারীদের নতুন ইউটিউব স্টোরি বানানোর সুবিধা বন্ধ হয়ে যাবে। আর এই তারিখের আগের পোস্টগুলোও আপলোড করার সাত দিন পরই নিশ্চিহ্ন হয়ে যাবে। ২০১৭ সালের শেষে প্রথম এই ভিডিও ফরম্যাট নিয়ে পরীক্ষা চালানোর বিষয়টি জানায় ইউটিউব। প্রাথমিকভাবে ইউটিউব স্টোরিজকে ডাকা হতো ‘রিলস’ হিসেবে। পরবর্তীতে আরো বিস্তৃত পরিসরে রিলস ফিচারটি চালু করে ইউটিউব।
ইউটিউবে একই সাথে স্টোরিজ ও টিকটকের মতো ‘শর্টস’ থাকার প্রয়োজনীয়তা নেই। আর, শর্টস ফিচারটি এখনই প্ল্যাটফর্মটি থেকে বিদায় নেয়ার কোনো সম্ভাবনা নেই। এখন নিজস্ব দর্শকদের সাথে বিভিন্ন আপডেট দ্রুত শেয়ার করতে প্ল্যাটফর্মের কমিউনিটি পোস্ট ব্যবহার করতে পারবেন কনটেন্ট নির্মাতারা।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই ব্লিংকেনের রিয়াদ সফরে সৌদি-ইসরাইল স্বাভাবিকীকরণের সম্ভাবনা!

সকল