০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দেশের বাজারে নতুন লেনোভো ট্যাব

-

অফিস, অনলাইন ক্লাস, মিটিং, ওয়ার্কশপ এখন কম্পিউটার বা স্মার্টফোননির্ভর। তবে ডিজিটাল ডিভাইস হিসেবে এগিয়ে রয়েছে ট্যাবলেট পিসি বা ট্যাবও। দেশের গ্রাহকদের কথা মাথায় রেখে লেনোভোর দু’টি ট্যাব দেশের বাজারে নিয়ে এসেছে সেলেক্সট্রা লিমিটেড।
লেনোভো ট্যাব এম ৮ ডিভাইসটিতে আছে আট ইঞ্চি এইচডি ডিসপ্লে, কোয়াড কোর ২.০ গিগাহার্জ প্রসেসর, ডলবি অডিও স্পিকার এবং মাইক্রো এসডি কার্ড ট্রে। পাঁচ হাজার ১০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে যা ১৮ ঘণ্টা টানা ব্রাউজিং এক্সপেরিয়েন্স দেবে। পেছনে ৮ মেগাপিক্সেলের অটো ফোকাস ক্যামেরা, সামনে রয়েছে ২ মেগাপিক্সেল। ২ জিবি র্যাম ও ৩২ জিবি রম অথবা ৩ জিবি র্যাম ও ৩২ জিবি র্যামÑ দু’টি ভার্সনে পাওয়া যাবে এই ট্যাব।
লেনোভো ট্যাব এম ১০ ট্যাবে আছে ১০.১ ইঞ্চি আইপিএস এইচডি স্ক্রিন, ডলবি অ্যাটমোস ডুয়াল স্পিকার, অ্যান্ড্রয়েড ১০ আপডেট। পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিতে রয়েছে যা টানা ১০ ঘণ্টা ব্রাউজিং ও ৮ ঘণ্টা ভিডিও প্লে-ব্যাক সুবিধা দেবে। পেছনে ৮ মেগাপিক্সেলের অটো ফোকাস ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।
কম আলোতে ব্যবহারে থাকছে আই প্রোটেকশন টেকনোলোজি, এ ছাড়া ফেস আনলক দেবে বাড়তি সুরক্ষা। ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম রয়েছে এবং স্টোরেজ বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। মডেল ভেদে ট্যাবগুলোর দাম ১৪ হাজার ৯৯৯ টাকা থেকে ২৮ হাজার ৯৯৯ টাকার মধ্যে। বিস্তারিত জানতে পারবেন সেলেক্সট্রার (ংধষবীঃৎধ.পড়স.নফ) ওয়েবসাইটে।


আরো সংবাদ



premium cement
গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল শিবপুরে হিট স্ট্রোকে কৃষিশ্রমিকের মৃত্যু সিলেট আদালত চত্বরে পুলিশ ও আইনজীবীর হাতাহাতি সিলেটে বজ্রপাতে কৃষকের মৃত্যু তাপপ্রবাহকে ‘দুর্যোগ’ হিসেবে বিবেচনা করা হচ্ছে : দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী

সকল