০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ব্যাগপ্যাকার্সে ৩৫ শতাংশ ছাড়!

-

দুর্গাপূজা উপলক্ষে ব্যাগ কেনাকাটায় ৩৫ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (িি.িনধমঢ়ধপশবৎংনফ.পড়স)।
১ অক্টোবর থেকে শুরু হওয়া এই শারদ অফার চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু। তিনি বলেন, আগামী ৩১ অক্টোবর পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরনের পণ্যে পূজার অফারটি নিতে পারবেন। অনলাইনের পাশাপাশি রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লøাহ রোডের চারটি শোরুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহে এই অফারের আওতায় ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এর মধ্যে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ এবং সরাসরি মিলবে ১৫ শতাংশ মোট ৩৫ শতাংশ। ক্রেতারা দু’টি অফারই একসাথে নিতে পারবেন।


আরো সংবাদ



premium cement
আরো ২ দিন তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস

সকল