০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মসজিদ কমিটি থেকে বাদ দেয়ায় মুরাদনগরে মুসল্লিকে কুপিয়ে জখম

-

মসজিদ কমিটি থেকে বাদ দেয়ায় এক মুসল্লিকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।
গতকাল শুক্রবার কুমিল্লার মুরাদনগরে সদরের ‘ছোট মসজিদে’ জুমার নামাজ শেষে এই নৃশংস ঘটনা ঘটানো হয়। প্রত্যদর্শীরা জানিয়েছেন, গত সপ্তাহে মসজিদের ইমামের সাথে দুর্ব্যবহার করেন এলাকার সাবেক মেম্বার আক্তার। পরে তাকে মসজিদ কমিটির পদ থেকে বাদ দেয়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ আক্তার মেম্বারের নির্দেশে তার ছেলে এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত রাফি গতকাল নৃশংস এ ঘটনা ঘটায়। তারা জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে রুহুল আমিন নামে এলাকার এক সাধারণ মুসল্লিকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে পেট থেকে ভুড়ি বের করে দেয়।
পরে স্থানীয়রা মরাত্মক আহত রুহুল আমিনকে মুরাদনগর সরকারি হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসকরা রুহুল আমিনকে সেখান থেকে রাজধানীতে পাঠিয়েছে। জানা গেছে, আক্তার মেম্বার সরকারদলীয় এক সিনিয়র মন্ত্রীর সাথে কিছু আগে ছবি তুলে তা এলাকায় প্রচার করে। পাশাপাশি নিজেকে প্রভাবশালী হিসেবে তুলে ধরে অনেকের সাথে খারাপ আচরণ করতে থাকে। এরই এক পর্যায়ে মুসল্লিকে কুপিয়ে জখম করা হলো। নিরীহ রুহুল আমিনকে জখম করার ঘটনায় মুরাদনগরের সর্বস্তরের মানুষ ও মুসল্লিররা ক্ষোভ প্রকাশ করেছেন। তারা দ্রুত এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী জয়পুরহাটে আবু সালাম হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন

সকল