০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


আবুধাবির উদ্দেশে ইউএস বাংলার উদ্বোধনী ফ্লাইট চট্টগ্রাম ছেড়েছে

-

বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্স প্রথমবারের মতো সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।
গতকাল শুক্রবার বিকেলে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭৪ যাত্রী নিয়ে এ রুটের প্রথম ফ্লাইটটি আবুধাবির উদ্দেশে ছেড়ে যায়।
গতকাল ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো: কামরুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, ঢাকা থেকে সপ্তাহের সোম, বুধ, বৃহস্পতি ও শনিবার এবং চট্টগ্রাম থেকে মঙ্গল, শুক্র ও রোববার বিকেল ৫টা ৫০ মিনিটে আবুধাবির উদ্দেশে ছেড়ে আবুধাবির স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে অবতরণ করবে। অন্য দিকে আবুধাবি থেকে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে ছেড়ে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবং সোম, বৃহস্পতি ও শনিবার চট্টগ্রামের হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ভোর ৪টা ৫০ মিনিটে অবতরণ করবে। তিনি বলেন, আবুধাবিতে ইউএস- বাংলার ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত দুই দেশের বন্ধনকে আরো বেশি সুদৃঢ় করবে।
উল্লেখ্য, গতকাল ১৯ এপ্রিল থেকে ঢাকা থেকে চেন্নাই রুটে অতিরিক্ত চারটি ফ্লাইটসহ সপ্তাহে মোট ১১টি ফ্লাইট পরিচালনা শুরু করেছে বলে ইউএস-বাংলা এয়ারলাইন্স।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল