৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় বিএনপির ৭৫ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ

-

খুলনার ডুমুরিয়া উপজেলা বিএনপির ৭৫ জন নেতাকর্মীকে পুলিশের দায়ের করা একটি মামলায় জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল মঙ্গলবার তারা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জেলা বিএনপির নেতারা পুলিশের করা মামলাটিকে গায়েবি মামলা অভিহিত করে বিরোধী দল-মত দমন-নিপীড়নে ফ্যাসিস্ট আওয়ামী লীগ দলীয় স্বার্থে আদালতকে ব্যবহারের নির্লজ্জ রেকর্ড বলে দাবি করে এক বিবৃতি দিয়েছেন।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, জেলা আহ্বায়ক আমীর এজাজ খান, নগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী গতকাল প্রদত্ত বিবৃতিতে বলেন, জনগণের মৌলিক অধিকার ও স্বাধীনতা হরণ করে দেশ পরিচালনায় ব্যর্থ ফ্যাসিস্ট সরকারের হাতে দেশ সার্বিক সার্বভৌমত্ব হারাতে বসেছে। জনগণের সামনে তথ্যভিত্তিক এসব চিত্র তুলে ধরায় বিএনপির প্রথম সারির নেতাদের পুলিশের দায়েরকৃত গায়েবি মামলায় শেখ হাসিনার আজ্ঞাবহ আদালতে প্রহসনের রায়ে নির্বিকারে সাজা ঘোষণা করে বাংলাদেশে আওয়ামী লীগ এক ঘৃণ্য বর্বরোচিত ইতিহাস রচনা করেছে ।

 


আরো সংবাদ



premium cement