৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাটোরে টাকা ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগ-যুবলীগ সংঘর্ষ নিহত ১

-

ঠিকাদারি কাজের টাকা ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে নাটোর পৌরসভার কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ নেতা এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে নাটোর পৌরসভা চত্বরে এ ঘটনা ঘটে।
সংঘর্ষে প্রতিপক্ষের চাপাতির আঘাতে নিহতের নাম শিহাব হোসেন শিশির (৩০)। তিনি স্থানীয় মল্লিকঘাঁটি মহল্লার মোজাহার আলী মোল্লার ছেলে। সংঘর্ষে হাসু মিয়া (৪০) নামের এক যুবলীগ নেতাও আহত হয়েছেন। এ ঘটনায় যুবলীগ নেতা হাসু এবং পৌর কাউন্সিলর রোকনুজ্জামান হিরোকে আটক করেছে পুলিশ।
পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, দুপুরে পৌরসভার ভেতরে হত্যাকাণ্ডের খবর শুনে ঘটনাস্থল ও হাসপাতালে যাই। সেখানে গিয়ে জানতে পারি, ঠিকাদারি টাকার ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল যুবলীগ নেতা হাসু এবং ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর মধ্যে। এই বিরোধ মীমাংসা করতে তাদের নিয়ে বসেছিলেন পৌর মেয়র ও কাউন্সিলররা। পরে মীমাংসার সিদ্ধান্ত উপেক্ষা করে কাউন্সিলর রোকনুজ্জামান হিরো সেই স্থান ত্যাগ করেন।
পুলিশ সুপার আরো জানান, একপর্যায়ে পৌরসভার আঙিনায় হাসুর সাথে তর্কে জড়িয়ে পড়েন হিরো। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শিশির গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত শিশিরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত যুবলীগ নেতাকেও পুলিশ আটক করে চিকিৎসাধীন রেখেছে।

 


আরো সংবাদ



premium cement