১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ডা: মুরাদকে আইনের আওতায় আনতে হবে : রংপুর সিটি মেয়র

-

প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যে উজ্জ্বল ভাবমর্যাদা কিছু অর্বাচীন নেতাকে মন্ত্রিসভায় জায়গা দেয়ায় ক্ষুণœ হচ্ছে। জানি না তারা কার এজেন্ট। কিভাবে তারা কাজ করছে। তারা আওয়ামী লীগ, বর্তমান সরকার ও ইসলামী জনগোষ্ঠীর বিপক্ষে অবস্থান নিয়ে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে। প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাব, যত দ্রুত সম্ভব ডা: মুরাদকে অপসারণ আইনের আওতায় আনতে হবে। নইলে কঠোর আন্দোলনে যাবে জাতীয় পার্টি।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ও রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে কটূক্তির প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হোসেনের অপসারণ এবং তাকে গ্রেফতারের দাবিতে রংপুর মহানগরীতে জাতীয় ছাত্র সমাজের বিক্ষোভ-পরবর্তী সমাবেশে এ কথা বলেন তিনি। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নেতৃত্বে গতকাল দুপুরে নগরীর সেন্ট্রাল রোড দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে প্রেস ক্লাব ও টাউন হল হয়ে দলীয় অফিসে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।
মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদব এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাজী আবদুর রাজ্জাক, মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, ছাত্র সমাজের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা ছাত্রসমাজ আহ্বায়ক আরিফুল ইসলাম, মহানগর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা সদস্য সচিব সৈকত, ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ম আহ্বায়ক কামরান হোসেন প্রমুখ।
এ সময় প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আরো বলেন, প্রধানমন্ত্রী অনুমোদিত বাংলাদেশের চলমান সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম আছে। কিন্তু তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ রাষ্ট্রধর্ম ইসলাম মানেন না। উনি কিভাবে ব্যক্তিগতভাবে মতামত দিয়ে রাষ্ট্রধর্ম ইসলাম চেঞ্জ করতে চান, এ ছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান সম্পর্কে উনি কটূক্তি করেছেন। এটি ওনার ঔদ্ধত্যপূর্ণ আচরণ। জাতীয় পার্টির নেতাকর্মীরা তার এই ঔদ্ধত্য বরদাশত করতে পারে না।
এ সময় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক হাজী আবদুর রাজ্জাক বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের করা রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে যে কটূক্তি করেছেন মুরাদ সাহেব, সংবিধান সাংঘর্ষিক কথা বলেছেন। এ জন্য তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করা হোক এবং তাকে গ্রেফতার করা হোক।
পরে পায়রা চত্বরে ডা: মুরাদের প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ করেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement