২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লংকাবাংলা ফাইন্যান্স নিয়ে এলো ‘শিখা’ চ্যাটবট

-

গ্রাহকদের সেবা পাওয়া সহজ করতে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড চালু করেছে তাদের ‘শিখা’ চ্যাটবট সেবা। ‘শিখা’ চ্যাটবটের মাধ্যমে গ্রাহকরা ‘সহজ উপায়ে, দ্রুত ও উন্নত’ সেবা পাবেন।
লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার বলেন, লংকাবাংলা সবসময়ই উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রাহক সেবার মান বৃদ্ধি করার প্রচেষ্টা করে থাকে। এই উদ্যোগের প্রতিফলন হিসেবে আমরা নিয়ে এসেছি ‘শিখা’ চ্যাটবট।
‘শিখা’ চ্যাটবটের মাধ্যমে গ্রাহকরা ডিপোজিট, লোন ও ক্রেডিট কার্ডের হিসাবের তথ্যের মিনি স্টেটমেন্ট এবং ডিপোজিট, লোন ও ক্রেডিট কার্ডের জন্য অনলাইনে আবেদন, মোবাইল রিচার্জ ও অন্যান্য পণ্যের ফিচারসহ বিভিন্ন সেবা পাবেন। এখন থেকে লংকাবাংলা ফাইন্যান্সের ওয়েবসাইট www.lankabangla.com. শিখা’ চ্যাটবটের মাধ্যমে এসব সেবা পাওয়া যাবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল