০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


টাঙ্গাইলে অসহায়দের মধ্যে সেনাবাহিনীর ঈদসামগ্রী বিতরণ

-

টাঙ্গাইলে গরিব অসহায় দুস্থ এবং খেটে খাওয়া মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু সেনানিবাসের উদ্যোগে এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু সেনানিবাসের লে. কর্নেল সোহেল রানা এবং মেজর ইমরুল কায়েসসহ সেনাবাহিনীর অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় শতাধিক পরিবারের মধ্যে ঈদসামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আটা, চিনি, সেমাই, সাবান ও নগদ টাকা বিতরণ করা হয়। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সেনা কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী জয়পুরহাটে আবু সালাম হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ

সকল