১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ডিআইজি পার্থগোপালের মামলার প্রতিবেদন ২১ নভেম্বর

-

সিলেটের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থগোপাল বণিকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলার তদন্ত অগ্রগতির প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ নভেম্বর তারিখ ধার্য করেছেন আদালত। গতকাল মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্ত কর্মকর্তা কোনো প্রতিবেদন দাখিল করেননি। সে জন্য ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ মামলার নথি পর্যালোচনা করে উপর্যুক্ত মর্মে তারিখ ধার্য করেন।
২৮ জুলাই বিকেলে ধানমন্ডির ভূতের গলিতে পার্থগোপাল বণিকের নিজ ফ্ল্যাট থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়। এ সময় তাকে গ্রেফতার করে দুদক। পরের দিন তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। অভিযানে নেতৃত্ব দেয়া দুদক পরিচালক মুহাম্মদ ইউছুফ বলেন, তার ঘোষিত আয়কর ফাইলে এ টাকার ঘোষণা নেই। আমাদের মনে হয়েছে, এ টাকা অবৈধ আয় থেকে অর্জিত। ওই সময় ডিআইজি পার্থ দাবি করেছিলেন, ৮০ লাখ টাকা তার বৈধ আয় থেকে অর্জিত। এর মধ্যে ৩০ লাখ টাকা শাশুড়ি দিয়েছেন। বাকি ৫০ লাখ টাকা সারা জীবনের জমানো।


আরো সংবাদ



premium cement
ভারতীয় শ্রমিকরা ইসরাইলি সৈন্যদের ছাউনি, ফিলিস্তিনিদের বন্দীশালা নির্মাণ করছে! বরের বয়স ১০০, কণের ৯৬! সিনেমার গল্পকেও হার মানানো প্রেমকাহিনী কোহলির দুরন্ত ইনিংস, পাঞ্জাবকে হেলায় হারাল বেঙ্গালুরু আত্মসম্মানে আঘাত, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! দেড় বছর পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন চলতি বছরেই শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচন অস্ত্রের চালান স্থগিত, যুক্তরাষ্ট্রকে যা বলল ইসরাইল রাফায় বড় অভিযান চালিয়েও হামাসকে হারানো সম্ভব নয় : হোয়াইট হাউস দুর্নীতির স্বর্ণরেণু, বিন্দু থেকে যেভাবে সিন্ধু মিসরে মুসলিম ব্রাদারহুডের ভবিষ্যৎ বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত ডেভিড মিল

সকল