৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার

হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার -

এখনো হাসপাতালে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সেখান থেকেই অনুরাগীদের জন্য দিলেন বিশেষ বার্তা। খোলা চিঠি লিখে অভিনেত্রী জানালেন, আগের থেকে ভালো আছেন তিনি। সুস্থ হতে আরো সময় লাগবে।

শুক্রবার রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং চলাকালীন দুর্ঘটনার স্বীকার হন প্রিয়াঙ্কা। রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। কিন্তু তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। প্রিয়াঙ্কাকে ভরতি করা হয় মুকুন্দপুরে।

শনিবার অভিনেত্রীর পায়ে অস্ত্রোপচার করা হয়। ভাঙা অংশের দু’পাশে প্লেট বসানো হয়। সেই সময় চিকিৎসক বিশাল ভগৎ জানান, আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে প্রিয়াঙ্কাকে।

রোববার রাতে হাসপাতাল থেকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা লেখেন, আপনাদের প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। শুক্রবার আমি দুর্ঘটনার শিকার হয়েছিলাম। শনিবার অস্ত্রোপচার হয়। সুস্থ হতে আরো কিছুটা সময় লাগবে। আশা করি এই পথেও আপনারা পাশে থাকবেন।

শুক্রবারের দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গেছে। অস্ত্রোপচার করে বোনড্রাফট করা হয় অভিনেত্রীর। হাঁটুর নিচের অংশে ভাঙা জায়গার দু’পাশে প্লেট বসানো হয়েছে। শোনা গেছে, এই প্লেটই ভাঙা অংশ ঠিক করতে সাহায্য করবে।

সোমবার প্রিয়াঙ্কার পায়ের এক্স-রে করা হয়েছে বলে জানান ডা: বিশাল ভগৎ। অভিনেত্রী পায়ের পরিস্থিতি কেমন আছে, তা খতিয়ে দেখেই হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেয়া হবে। আগামী ৯ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার প্রিয়াঙ্কার থেকে সহজের জন্মদিন। শোনা গেছে, ছেলের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি বরিশালে আইএইচটির ২ ছাত্রকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর খালে পাওয়া ‘টর্পেডো’টি বাংলাদেশের নয় : ওসি হেলাল উদ্দিন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল অনুষ্ঠিত বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানা বিস্ফোরণে আহত ৪ কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে আটক ৩ জামালপুরে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট কৃষকের মৃত্যু রাজশাহীর পদ্মায় ডুবে তাবলিগ জামাতের সদস্যের মৃত্যু খিলগাঁও তালতলা মার্কেটে ক্যাশলেস লেনদেন চালু জবি শিক্ষককে হেনস্তা সতর্ক করেই দায় সেরেছে প্রশাসন

সকল