২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, মালামাল লুটের অভিযোগ

নোয়াখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, মালামাল লুটের অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজারে মঞ্জু ইলেকট্রনিক্স নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাংচুর মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করলে সন্ত্রাসীরা মো: ফয়সাল আহাম্মদ নামে একজনকে তারা কুপিয়ে জখম করে। এ ঘটনায় একই রাতে রাকিব আজিজ নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার বিকেলে তাকে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। এর আগে, সোমবার রাতে চরজববর থানায় এ ব্যাপারে মামলা হয়।

জানা যায়, উপজেলার চরওয়াবদা ইউপির আকবর হোসেরের সাথে স্থানীয় প্রতিবেশী খবিরের জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে খবিরের নেতৃত্বে ১০-১২ জন কিশোর গ্যাং সদস্য গভীর রাতে আকবর হোসেনের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। ঘটনাটি ঘটে রোববার রাত ১টায়। এ সময় স্থানীয় ফয়সাল আহমেদ ঘটনার প্রতিবাদ করে এগিয়ে এলে তাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকেরা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে সুবর্ণচর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে দোকানের মালিক আকবর হোসেন বিপ্লব খবির উদ্দিনসহ ১০ জনের নামে মামলা করেন চর জববর থানায়।

চর জববর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ১ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement