Naya Diganta

নোয়াখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, মালামাল লুটের অভিযোগ

নোয়াখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, মালামাল লুটের অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজারে মঞ্জু ইলেকট্রনিক্স নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাংচুর মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করলে সন্ত্রাসীরা মো: ফয়সাল আহাম্মদ নামে একজনকে তারা কুপিয়ে জখম করে। এ ঘটনায় একই রাতে রাকিব আজিজ নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার বিকেলে তাকে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। এর আগে, সোমবার রাতে চরজববর থানায় এ ব্যাপারে মামলা হয়।

জানা যায়, উপজেলার চরওয়াবদা ইউপির আকবর হোসেরের সাথে স্থানীয় প্রতিবেশী খবিরের জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে খবিরের নেতৃত্বে ১০-১২ জন কিশোর গ্যাং সদস্য গভীর রাতে আকবর হোসেনের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। ঘটনাটি ঘটে রোববার রাত ১টায়। এ সময় স্থানীয় ফয়সাল আহমেদ ঘটনার প্রতিবাদ করে এগিয়ে এলে তাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকেরা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে সুবর্ণচর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে দোকানের মালিক আকবর হোসেন বিপ্লব খবির উদ্দিনসহ ১০ জনের নামে মামলা করেন চর জববর থানায়।

চর জববর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ১ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।