২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে মায়ের কবরের পাশে দাফন করা হলো সিরাজুল আলম খানকে

নোয়াখালীতে মায়ের কবরের পাশে দাফন করা হলো সিরাজুল আলম খানকে। - ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামে মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বাংলাদেশের রাজনীতির ‘রহস্য পুরুষ’ হিসেবে পরিচিত প্রবীণ রাজনীতিক সিরাজুল আলম খানকে।

শনিবার (১০ জুন) বিকেলে উপজেলার সাহেব বাড়ির পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় মা সৈয়দা জাকিয়া খাতুনের কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে বেগমগঞ্জ সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় বেগমগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

তার শেষ ইচ্ছা অনুযায়ী মায়ের শাড়িতে মুড়িয়ে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার দুপুরের দিকে পৈতৃক ভিটায় সিরাজুল আলমের লাশ আনা হয়। সেখানে এলাকার সব শ্রেণি-পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, নোয়াখালী জেলার সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, যুবদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, নোয়াখালী জেলা জাসদের আহ্বায়ক আমির হোসেন বিএসসি, যুগ্ম-আহ্বায়ক নুর রহমান চেয়ারম্যান, ইকবাল হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement