২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পেকুয়ায় ছেলের দা’য়ের কোপে বাবা মৃত্যুশয্যায়

পেকুয়ায় ছেলের দা’য়ের কোপে বাবা মৃত্যুশয্যায় - প্রতীকী ছবি।

কক্সবাজারের পেকুয়ায় ছেলে ইসমাইলের ধারালো দা’য়ের কোপে বাবা মো: ইব্রাহীম (৫০) জখম হয়ে মৃত্যুশয্যায় সময় পার করছেন। স্থানীয়রা আহত ইব্রাহীমকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের শেখের কিল্যাঘোনা নামক স্থানে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

আহত ইব্রাহীম পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারের ইব্রাহীম হার্ডওয়ার নামক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ও মগনামা ইউনিয়নের দরদরিঘোনার জানে আলমের ছেলে।

স্থানীয়রা জানান, ছেলে ইসমাইল দোকান থেকে বাবার অজান্তে টাকা নিয়ে লুকোচুরি করায় ইব্রাহীম ও তার স্ত্রী বেলুয়ারা বেগমের মধ্যে বাকবিতণ্ডা হয়। ইসমাইল বাবাকে এর আগে মায়ের সাথে ঝগড়া না করতে সতর্কও করেন। ছেলের উত্তেজিত ভাব বুঝতে পেরে হার্ডওয়ার ব্যবসায়ী ইব্রাহীম ভয়ে তিন রাত বাড়িতে ঘুমাননি। চাচার বাড়িতে অবস্থান নিয়েছিলেন তিন দিন। ঘটনার দিন সকালে ইব্রাহীমের চাচা আবু ছৈয়দের বাড়ি থেকে রাত্রিযাপন শেষে নিজ বাড়িতে আসেন। এ সময় পূর্ব থেকে উৎপেতে থাকা তার ছেলে ইসমাইল ধারালো দা’ দিয়ে ইব্রাহীমের মাথায় কুপিয়ে জখম করেন।

ইব্রাহীমের ভাই আজমগীর জানান, আমার ভাইকে মাথায় কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। চমেক হাসপাতালের আইসিওতে তাকে রাখা হয়েছে। ইসমাইলকে দা এনে দিয়েছে আমার বড় ভাইয়ের শ্যালিকা সাদিয়া। আর বড় ভাইয়ের স্ত্রী ছেলেকে সহযোগিতা করেছে বলে জানান তিনি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী জানান, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে চমেক হাসপাতালের আইসিওতে স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement