২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে ট্রাক্টর চাপায় চালক নিহত

সরাইলে ট্রাক্টর চাপায় চালক নিহত - ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক্টর চাপায় চালক নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত ট্রাক্টর চালকের নাম মলাই মিয়া (৪১)। তিনি কাটানিশার গ্রামের মনু মিয়ার ছেলে। ৪ ভাই ও ২ বোনের মধ্যে মলাই ছিল সবার বড়। এদিকে স্বামী হারিয়ে ২ বছরের শিশু সন্তানসহ ৩ সন্তানের দিকে তাকিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন নিহতের স্ত্রী আকলিমা বেগম।

নিহতের বাবা মনু মিয়া জানায়, প্রতিদিনের মতো রোববার বিকেলে মলাই মিয়া নিজ গ্রামের পার্শ্ববর্তী এলাকা কুচনী, কানিউচ্ছ গ্রামের জমিতে চাষাবাদ করতে যায়। সেখানে সারারাত চাষাবাদ করে সকালে বাড়িতে ফেরার পথে কাটানিশার বাজারের উত্তর পাশে ব্রিজ সংলগ্ন এলাকায় তার নিজের ট্রাক্টরটি উল্টে গেলে চালক মলাই মিয়া ট্রাক্ট্রের নিচে পড়ে যায়। সেখান থেকে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বার ফারুক মিয়া বলেন, ভোর সকালে ট্রাক্টরটির দুর্ঘটনা ঘটলে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মনসুর আহমেদ বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমি দুর্ঘটনার কথা শুনে সাথে সাথেই সেখানে উপস্থিত হই এবং নিহতের স্ত্রী ও বাবার সাথে কথা বলি।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, দুর্ঘটনার কথা শুনে আমি সাথে সাথে পুলিশ পাঠাই। কারো কোনো অভিযোগ না থাকায় লাশ দাফন করার জন্য বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement