২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কাদের মির্জার ‘অপরাজনীতির’ প্রতিবাদে গণভবনের সামনে অনশন করবে কোম্পানীগঞ্জ আ’লীগ

কাদের মির্জার ‘অপরাজনীতির’ প্রতিবাদে গণভবনের সামনে অনশন করবে কোম্পানীগঞ্জ আ’লীগ - ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ‘অপরাজনীতির’ বিরুদ্ধে ও কোম্পানীগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশন কর্মসূচি পালন করবে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, রোববার বেলা ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক গুরুত্বপূর্ণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু জানান, দুপুর পৌনে ২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। এর আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভায় গৃহীত সিদ্ধান্তগুলো প্রকাশ করেছেন।

তবে কবে এই সংবাদ সম্মেলন ও অনশন শুরু করা হবে এ ব্যাপারে কিছুই জানানো হয়নি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে।


আরো সংবাদ



premium cement
পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১ ভারতে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা তীব্র গরমে কাঁঠালিয়ায় এক শিক্ষার্থী অসুস্থ উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রাজশাহীর পদ্মায় ডুবে তাবলীগ জামাতের সদস্যের মৃত্যু রাজশাহীতে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড বাংলাদেশ থেকে আম নিতে চায় চীন দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন

সকল