২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ফেনীতে আবদুল আউয়াল মিন্টু

এ সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেয়া

এ সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেয়া - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, এ সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেয়া। মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক যেকোনো অধিকার এদের কাছে আশা করা যায় না। সবশেষ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনেও তারা সেই পরিচয় দিয়েছে। ফেনীতেও একই স্টাইলে মানুষের ভোটাধিকার হরণের মহড়া চলছে।

তিনি বৃহস্পতিবার ফেনী পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে গণসংযোগকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জনগণের দল। বিএনপি চায় দেশে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরে আসুক। তাই বিএনপি এসব নির্বাচনে অংশ গ্রহন করেন। সুষ্ঠু নির্বাচন হলে ফেনী পৌরসভায় বিএনপি প্রার্থী জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তিনি বলেন, এ সরকারের আমলে জাতীয় সংসদ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচন কোনটাই অবাধ ও নিরপেক্ষ হয়নি। তিনি আগামীকাল অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানিয়ে বলেন, নিজেদের অধিকার ফিরে আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে। এসময় বিএনপি মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলাল, জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, জেলা ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল