২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ২

নোয়াখালীতে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ২ - ছবি : সংগৃহীত

নোয়াখালীর চাটখিল উপজেলার ঢাকা-রামগঞ্জ সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে অন্তঃসত্ত্বা নারীসহ দু’জন নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টায় উপজেলার ১১ নম্বর পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুলতানা আক্তার (১৯) ও ইদ্রিস মিয়া (৪৫)।

নিহত সুলতানা আক্তার উপজেলার শোশালিয়া কাঠিয়া বাড়ি এলাকার মো: সোহাগের স্ত্রী। নিহত ইদ্রিস মিয়া একই এলাকার আবদুল আজিজের ছেলে। এ ঘটনায় সুলতানার মা সালেহা আক্তার (৬০) আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ৯ মাসের অন্তঃসত্ত্বা সুলতানা আক্তার বাবার বাড়ি উপজেলার দশ গড়িয়াতে বেড়াতে আসেন। সকালে মা সালেহা আক্তারকে সাথে নিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশাযোগে হাসপাতালের উদ্দেশে রওনা হন। এ সময় অটোরিকশাটি ১১ নম্বর পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক্টরের সাথে সংর্ঘষ হয়। এতে সুলতানা আক্তার ও অটোরিকশাচালক ইদ্রিস মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় সুলতানার মা সালেহা আক্তার আহত হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টরের চালক পালিয়ে গেলেও ট্রাক্টরটি আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল