০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে মাদরাসা ছাত্রী অপহরণের ২৩ দিন পর উদ্ধার

নোয়াখালীতে মাদরাসা ছাত্রী অপহরণের ২৩ দিন পর উদ্ধার - প্রতীকী

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা থেকে ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীকে অপহরণের ২৩ দিন পর উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার রাতে আসামী মো. সুমনের বাড়ি থেকে ভিকটিম ছাত্রীকে উদ্ধার করা হয়। ভিকটিম স্থানীয় দারুল মাওয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেনীর ছাত্রী।

বৃহস্পতিবার বিকালে আদালতে ভিকটিম ২২ ধারা মতে জবানবন্দী দেন। ভিকটিমের পিতা মো. হোসেন আলী নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং ২ এ বাদী হয়ে সুমনসহ পাঁচজনকে আসামী করে অপহরনের মামলা করে। আদালতের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ২৩ দিন পর ভিকটিমকে উদ্ধার করে।

ভিকটিমের বাবা জানান, ঘটনার দিন অর্থাৎ চলতি মাসের ৫ই অক্টোবর ভিকটিম বাড়ি থেকে মাদরাসা যাওয়ার পথে বখাটে সুমন, নেছার ও রুবেল এর নের্তৃত্বে ৫ জন ছাত্রীকে জোরপুর্বক সিএনজি উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয় মানবাধিকার সংগঠনের সহযোগীতায় ভিকটিমের বাবা আদালতে মামলা করলে অবশেষে ২৩ দিন পর ডিবি পুলিশের তদন্ত কর্মকর্তা জাকির হোসেনের নের্তৃত্বে পুলিশ তাকে উদ্ধার করলেও ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে জানতে চাইলে ডিবি পুলিশের তদন্ত কর্মকর্তা জাকির হোসেন সত্যতা স্বীকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামী সুমনের বাড়ি তাকে উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল