২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে অস্ত্রসহ সাদ্দাম বাহিনীর প্রধান ও হত্যা মামলার আসামি আটক

-

নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন ও হত্যা মামলার পলাতক আসামি হাবিবুর রহমানকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক সাদ্দাম হোসেন (২৯) উপজেলার কোটরা মহব্বতপুর এলাকার সায়েদুল হকের ছেলে ও আটক হাবিবুর রহমান (৩০) উপজেলার তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বলেন, সোমবার রাতে কোটরা মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ছয় মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একই দিন রাতে উপজেরার তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ আটক করা হয়।

জানা যায়, তিনি গত জাতীয় সংসদ নির্বাচনের সময় গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে গুলিতে নিহত আনসার সদস্য মো. নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। আটক হওয়া আসামিদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement