২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৭

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৭ - নয়া দিগন্ত

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে অভিযান চালিয়ে বিভিন্ন বাহিনীর কিশোর গ্যাংয়ের ৬ সদস্যসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার দুপুরে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, সুমন বাহিনীর সদস্য একলাশপুরের লাল মিয়াজী বাড়ির জয়নাল আবেদীন’র ছেলে মোরশেদ আলম বাবু (১৮), একই এলাকার গাড়িয়াল বাড়ির আলতাফ হোসেন’র ছেলে মোহাম্মদ জহির (১৭), নিজাম উদ্দিন’র ছেলে কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্য ইমাম উদ্দিন সাব্বির (১৯), শহীদ উল্যার ছেলে তানজিদ মেহরাজ (১৮), কাজী বাড়ির মোশারফ হোসেন স্বপনের ছেলে দাইমুল ইসলাম পাভেল (১৯), পশ্চিম একলাশপুর গ্রামের শাহ আলম মাস্টারের ছেলে কিশোর গ্যাং তুফান গ্রুপের সদস্য জাবেদ (১৮) ও মধ্য একলাশপুর গ্রামের মনির আহম্মদ মাস্টারের ছেলে সম্রাট বাহিনীর সদস্য নাছরোল্লাহ নেহাল (৩৩)।

জানাযায়, আটককৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়াও ওই এলাকায় কোন অপরিচিত লোক এলে তাকে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো। স্থানীয়দের অভিযোগ কিশোর গ্যাংয়ে ভরপুর উপজেলার একলাশপুর ইউনিয়ন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার (পিপি এম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একাধিক মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে


আরো সংবাদ



premium cement