২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুর ২টায় এসটিভির সরাইল কার্যালয়ে সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আহ্বায়ক মো: শফিকুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মোহনা টেলিভিশনের সরাইল প্রতিনিধি মো: শফিকুর রহমানকে সভাপতি ও বিজয় টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদকে সাধারণ সম্পাদক করে উক্ত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি চ্যানেল এস-এর সরাইল প্রতিনিধি মো: মুরাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক এসটিভির (সরাইল টিভি) পরিচালক মোহাম্মদ আব্দুল করিম মাস্টার ও সাংগঠনিক সম্পাদক এশিয়ান টেলিভিশনের সরাইল প্রতিনিধি মো: আল মামুন খান।

উল্লেখ্য ২০১৯ সালের ২০ আগস্ট মোহনা টেলিভিশনের সরাইল প্রতিনিধি মো: শফিকুর রহমানকে আহ্বায়ক ও বিজয় টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। উক্ত আহ্বায়ক কমিটি আজকের সভায় দীর্ঘ আলোচনা- পর্যালোচনা শেষে সর্বসম্মতিক্রমে সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement