৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বিবাদ মেটাতে গিয়ে খুন

নিহত রাজিব হাসান - ছবি : নয়া দিগন্ত

অন্যের বিবাদ মেটাতে গিয়ে ছুরিকাঘাতে খুন হয়েছেন রাজিব হাসান নামে এক যুবক। শুক্রবার রাত ১০টার দিকে কুমিল্লা নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু'জনকে আটক করেছে পুলিশ।

নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে। পেশায় তিনি একজন স্যানিটারি মিস্ত্রি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় পলাশ, রকি ও অখির সাথে রিয়াদ নামে এক যুবকের বাকবিতণ্ডা হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেন রাজিব। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে রাজিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল হক জানান, আমরা এখন পর্যন্ত দু’জনকে আটক করেছি। তবে কী কারণে এ হত্যাকাণ্ড হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল