২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৪ দিনেও সন্ধান মেলেনি ২ জেলের

-

বঙ্গোপসারের মাছ ধরতে গিয়ে ১১ জেলে নিয়ে ট্রলার ডুবির চার দিন পরও খোঁজ মিলেনি আনোয়ারা উপজেলার দুই জেলের। সাগরে নিখোঁজ দুই জেলের পরিবারে চলছে এখন শোকের মাতম।
নিখোঁজ দুই জেলে হলেন, আনোয়ারা উপজেলার জুঁইদনিড ইউনিয়নের খুরুশকুল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মো: রফিক (৩৫) একই ইউনিয়নের সিপাহি পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে কফিল উদ্দিন (৩০)।

নিখোঁজ রফিকের স্ত্রী ও চার ছেলে-মেয়ে ও কফিলের স্ত্রী ও তিন ছেলে -মেয়ে রয়েছে বলে জানিয়েছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান মোরশেদ চৌধুরী।
এ ব্যাপারে মাছ ধরা ট্রলার মালিক আনোয়ারা বুরুম চড়ার মো: সাদেক শনিবার বিকেলে আনোয়ারা থানায় একটি নিখোঁজ ডাইরী করেছেন বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ।

মাছ ধরা ট্রলার মালিক মো: সাদেক শনিবার রাতে নয়া দিগন্তকে জানান, তার মালিকানাধীন এফবি মায়ের দোয়া ১১ মাঝি ও জেলে নিয়ে ৩ আগস্ট সকালে সাগরে মাছ ধরার জন্য রওনা দেয়। গত ৫ আগস্ট সকাল ১০টায় ঝড়ের কবলে পড়ে সাগরের সাঙ্গু গ্যাস ক্ষেত্রের অদুরে ১১ মাঝি ও জেলেসহ ট্রলারটি ডুবে যায়। ট্রলার মাঝিসহ ৯ জেলে প্রাণে বেচে গেলেও দুই জেলে এখনও সাগরের নিখোঁজ বলে জানান তিনি।
তিনি বলেন, নিখোঁজের পর থেকে প্রতিদিন লাশের সন্ধানে কুতুব দিয়া এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। জাল ও ইঞ্জিনসহ ৫০ লাখ টাকার ট্রলার সাগরে ডুবে গেছে বলে তিনি দাবি করেন।


আরো সংবাদ



premium cement