০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে যুবক খুন

নোয়াখালীতে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে যুবক খুন -

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় ছুরিকাঘাতে মো: হৃদয় (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মো: হৃদয় চৌমুহনী পৌরসভার হাজিপুর গ্রামের আবদুর রহিমের ছেলে।

জানা যায়, পুকুরে গোসল করাকে কেন্দ্র করে একই গ্রামের সোহাগ তর্ক-বির্তকের জের ধরে হৃদয়কে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন সোহাগ (২৬), ফাহিম (২৪), নাঈম (২৩), জাবেদ (২৮) ও আজাদ (২৭)।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল

সকল