০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


আবারো রোহিঙ্গা ক্যাম্পে আগুন

আবারো রোহিঙ্গা ক্যাম্পে আগুন - প্রতীকী ছবি

উখিয়া কুতুপালং ৫ নম্বর ক্যাম্পে এক ভয়াবহ আগুনে রোহিঙ্গাদের শতাধিক বাড়িঘর পুড়ে গেছে। রোববার রাত ১টায় এই আগুন লাগে।

কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ইনচার্জ (উপসচিব) মোহাম্মদ ওবায়দুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, উখিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
ফায়ার সার্ভিসের কর্মী মোহাম্মদ জলিল জানান, ক্যাম্পে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে দ্রুত ক্যাম্পে অগ্নিকান্ডের স্থলে চলে যায়। ফায়ার সার্ভিসের কর্মী ও রোহিঙ্গারা অনেক চেষ্টা করে রাত ২ টা ১০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কী কারণে এই অগ্নিকান্ড তা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরো জানান, এর আগে মঙ্গলবার সকালে একই এলাকায় লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে শতাধিক ঘর পুড়ে ছাই হয়ে যায়। এলপিজি গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয় বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
রাখাইনে রোহিঙ্গাদের অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে চাকরিতে প্রবেশের বয়স ৩৫, কোটায় ৩৭ বছর করার সুপারিশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইইউ বাংলাদেশের সাথে সম্পর্ক উন্নতিতে বড় সুবিধাভোগী উত্তর-পূর্ব ভারত : এস জয়শঙ্কর পরমাণু শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ : পররাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা স্বাধীনতা হরণের নামান্তর ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলা স্থগিত ৭ মে পর্যন্ত হজের ভিসা আবেদনের সময় বাড়ল খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর উদ্বেগ ভারতের কাশ্মিরে ৩৭০ ধারা কেউ ফিরিয়ে আনতে পারবে না : অমিত শাহ ছুটি

সকল