২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় উপসর্গ নিয়ে মৃত কৃষক করোনায় আক্রান্ত নন

-

কুমিল্লার দাউদকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ৫৫ বছর বয়সী বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিনূর আলম সুমন। এছাড়া একই দিন করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা গৌরিপুর পশ্চিম বাজার এলাকার শিক্ষার্থী রাব্বির ফলাফলও নেগেটিভ এসেছে বলেও তিনি নিশ্চিত করেন।

শনিবার রাতে জেলার দাউদকান্দি উপজেলার মারুকা ইউনিয়নের ওই বৃদ্ধের অসুস্থতার লক্ষণকে করোনার উপসর্গের সাথে সামঞ্জস্যপূর্ণ মনে হওয়ায় তার পরিবারসহ একটি বাড়ির সাতটি পরিবারকে লকডাউনের আওতায় আনে উপজেলা প্রশাসন। ওই দিন বিষয়টি নিয়ে পুরো কুমিল্লার মানুষ আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে।

তার নমুনা সংগ্রহ করে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছিল।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল