০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


করোনা আতঙ্কে পটিয়ায় একটি বাড়ি লকডাউন

করোনা আতঙ্কে পটিয়ায় একটি বাড়ি লকডাউন - ছবি: প্রতীকি

চট্টগ্রামে প্রথম ১ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হওয়ার কারণে তার সংস্পর্শে আশায় পটিয়াতেও একটি বাড়িকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শনিবার দুপুরে পৌর সদরের শেয়ান পাড়ায় অবস্থিত ১০ সদস্যের ওই বাড়িটি লকডাউন করা হয় বলে গতকাল রাতে নয়াদিগন্তকে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: মো: জাবেদ।

এর আগে একই কারণে ৩ এপ্রিল রাতে চন্দনাইশ উপজেলার দোহাজারী জামিজুরীতে ১টি ও সাতকানিয়ার পুরাগড়ের ৪টি বাড়িকে লকডাউন করা হয়।

দামপাড়ায় ১ জনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি জানার পর পটিয়া পৌরসদরস্থ এলাকাবাসী স্ব উদ্যোগে ওই বাড়িতে আসা-যাওয়া বন্ধ করে দেন।

দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা জাহান উপমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: মো; জাবেদ, পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: বোরহান উদ্দিনসহ পুলিশ ও সেনাবাহিনীর সদস্যগণ উপস্থিত হয়ে ওই বাড়ি লকডাউন ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব ফিলিস্তিনপন্থী পোস্টে ‘লাইক’ দেয়ায় চাকরিচ্যুত ভারতীয় শিক্ষিকা গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর : ৪৯ লাশ উদ্ধার র‌্যাঙ্কিংয়ে উন্নতি হৃদয়-তাসকিন-মাহেদির ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন নিশ্চিত করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি মানবিক আবেদন কুবিতে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে তদন্ত কমিটি গঠন ডলারের দাম একদিনেই কেন ৭ টাকা বাড়ানো হলো? হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫তম ব্যাচের নতুন কমিটি বন্দরে ২ পোলিং এজেন্ট আটক, যুবকের কারাদণ্ড

সকল