২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে তুচ্ছ ঘটনার জেরে গণপিটুনিতে যুবক নিহত

নোয়াখালীতে তুচ্ছ ঘটনার জেরে গণপিটুনিতে যুবক নিহত - ছবি: নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গণপিটুনিতে এক তরুণের মৃত্যু হয়েছে। সোমবার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর উত্তর পাড়া এলাকায় ঘটনা ঘটে।

নিহত রফিকুর ইসলাম সুমন (১৮) একই ইউনিয়নের দক্ষিণ পোরকরা গ্রামের নজরুল ইসলামের ছেলে। পেশায় সিএনজি অটোরিকশা চালক ছিলেন সুমন।

সোনাইমুড়ি থানার ওসি আব্দুস সামাদ জানান, গত শনিবার রাতে সুমন তার অটোরিকশা নিয়ে কাবিলপুর উত্তর পাড়া দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় এক ব্যক্তির গায়ে ধাক্কা লাগে। এ সময় স্থানীয় লোকজন তাকে মারধর করে বেঁধে রাখে।

খবর পেয়ে সুমনের এলাকার লোকজন তাকে উদ্ধার করে নিয়ে যায়। এরপর রোববার সুমন লোকজন নিয়ে আবারও কাবিলপুর উত্তর পাড়ায় গিয়ে একটি দোকানে ডুকে কয়েকজনকে মারধরও করে।

এ সময় মাইকে ডাকাত পড়েছে ঘোষণা দিলে আশপাশ থেকে লোকজন জড়ো হতে থাকে। এক পর্যায়ে সুমনকে পেলে তার সাথে আসা লোকজন ফিরে গেলে কাবিলপুর উত্তর পাড়ার লোকজন তাকে গণপিটুনি দিয়ে সড়কের পাশে ফেলে রাখে।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথম সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement