২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সোনাগাজীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিহত বেলায়েত হোসেন (৫০) - ছবি: নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নূরুল ইসলাম ড্রাইভারের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭নং ওয়ার্ডে তারই ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের ওজিফা মঞ্জিলের বাসায় ভাড়াটিয়া হিসেবে স্ত্রী ও  দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি ১৫-২০ বছর যাবৎ সৌদি আরব ছিলেন। গত কয়েক মাস পূর্বে সোনাগাজী বাজারে একটি দোকান ক্রয় করে ব্যবসায় শুরু করেছেন। তার পরিবারের দাবি মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ ওই স্থানে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

বেলায়েত চরচান্দিয়া ইউনিয়নের বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে ও সোনাগাজী বাজারের রাহাত স্টোরের মালিক। তার ভাই মো: হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তিনি। তার ভাই হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

সকল