২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনাগাজীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিহত বেলায়েত হোসেন (৫০) - ছবি: নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নূরুল ইসলাম ড্রাইভারের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭নং ওয়ার্ডে তারই ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের ওজিফা মঞ্জিলের বাসায় ভাড়াটিয়া হিসেবে স্ত্রী ও  দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি ১৫-২০ বছর যাবৎ সৌদি আরব ছিলেন। গত কয়েক মাস পূর্বে সোনাগাজী বাজারে একটি দোকান ক্রয় করে ব্যবসায় শুরু করেছেন। তার পরিবারের দাবি মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ ওই স্থানে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

বেলায়েত চরচান্দিয়া ইউনিয়নের বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে ও সোনাগাজী বাজারের রাহাত স্টোরের মালিক। তার ভাই মো: হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তিনি। তার ভাই হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল