০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ছাগলনাইয়া যুবলীগের নেতা চট্টগ্রামে হোটেলে প্রেমিকার হাতে খুন

খুন
পপি ও শুভ - ছবি: সংগৃহীত

ফেনী নদীর দু-পারের বাসিন্দা শুভ ও পপি। দূরসম্পর্কীয় আত্মীয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়িয়ে চার বছর আগে গোপনে বিয়ে করেছিল তারা। মেয়ের পক্ষের তুলনায় শুভদের আর্থিক অবস্থার কমতির অভিযোগে পরিবারের চাপে পপির পক্ষ থেকে তাদের বিচ্ছেদ করা হয়। বিবাহ বিচ্ছেদ হলেও দুইজনের মধ্যে পরবর্তীতে আবারো সম্পর্ক গড়ায় বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

এক সময় বিত্তশালী বাবার মেয়ে রোকসানা আক্তার পপি (২৭) ডাক্তারী পড়ার জন্য চীন চলে যায়। মাসখানেক আগে প্রেমিকা পপি তার পুরাতন প্রেমিক ফেনীর ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মাইনুদ্দিন শাহরিয়ার শুভর (৩০) কাছে তার অতীত ভুলের জন্য ক্ষমা চেয়ে বাংলাদেশে আসার জন্য দুই লাখ টাকা চেয়ে নিয়েছিল বলে তার স্বজনরা জানিয়েছেন।

এরই মধ্যে চট্টগ্রামের মিরসরাইয়েরই আরেক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পপি। এই নিয়ে দুজনের মধ্যে বিরোধ শুরু হয়। গত ৩-৪ দিন আগে পপির নতুন প্রেমিককে একটি কোচিং সেন্টারে খুঁজতে শুভ গিয়েছিল বলেও লোকমুখে শোনা গেছে।

পপি চীন থেকে বৃহস্পতিবার দেশে এলে বিমানবন্দর থেকে তাকে রিসিভ করে চট্টগ্রামে নিয়ে যায় শুভ। বৃহস্পতিবার গভীর রাতে চট্টগ্রামের খুলশী থানার ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেল থেকে শুভর গলাকাটা মাথা বিচ্ছিন্ন অবস্থায় লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে খুলশী থানা পুলিশ।

লাশ উদ্ধারের পর পরই নিহতের স্বজনরা আইন শৃঙ্খলাবাহিনীকে বিষয়টি জানালে তারা পপি দেশ ছেড়ে চীনে পালিয়ে যাওয়া ঠেকাতে বিমানবন্দরসহ সর্বত্র নজরধারি বাড়িয়ে দেয়। আজ শুক্রবার সকালে চট্টগ্রামের ২নম্বর গেইটের আলফালাগলি এলাকা থেকে পপিকে আটক করে ডিবি পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি তার প্রেমিক শুভকে একা খুন করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন মামলার বাদী নিহত শুভর বড় ভাই জাফর উদ্দিন।

ডাক্তারী পড়–য়া রোকসানা আক্তার পপি জোরাগঞ্জ থানার বারইয়ারহাট মেহেদী নগর গ্রামের আবু আহম্মদের মেয়ে। এবং নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউনিয়নের বালিচর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় ইউনিয়ন যুবলীগের সহসভাপতি।

খুলশী থানার ওসি শেখ মো: নাসির উদ্দিন হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন :
রাজবাড়ীতে শাশুড়িকে গলা কেটে হত্যা, আহত পুত্রবধূ আটক
এম. মনিরুজ্জামান, রাজবাড়ী
রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নে ঘুমন্ত অবস্থায় হাজেরা বেগমকে (৫০) গলা কেটে হত্যা ও পুত্রবধূ স্বপ্না বেগমকে (২৩) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে আলীপুর ইউনিয়নের পশ্চিম বারবাকপুর গ্রামের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত শাশুড়ি হাজেরা বেগম ঐ গ্রামের কৃষক তমিজ উদ্দিন সেখের স্ত্রী। আহত পুত্রবধূ স্বপ্না হাজেরা বেগমের ছেলে মালয়েশিয়া প্রবাসী হাফিজুল সেখের স্ত্রী।

নিহত হাজেরা বেগমের স্বামী তমিজ উদ্দিন বলেন, ‘বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাতের খাবার ও টেলিভিশন দেখার পর হাজেরা বেগম পুত্রবধূ স্বপ্নার সাথে এক ঘরে ঘুমাতে যায়। রাত ১২টার দিকে স্বপ্নার চিৎকারে এগিয়ে গেলে দেখা যায় বিছানার উপরে হাজেরার গলাকাটা লাশ ও স্বপ্নার দুই হাতে জখম। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। কেন এমন ঘটনা ঘটলো সে বিষয়ে কিছুই বুঝতে পারছি না। তবে পুত্রবধূ ঘটনার সময় পাশেই ছিল। সে বলছে কিছুই জানে না। পুলিশ তাকে থানায় নিয়ে গেছে।’

রাজবাড়ী সদর থানার এসআই এনসের জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধান ও দোষীদের শনাক্ত করে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৫ দিনে রাজবাড়ী সদর উপজেলার আলিপুর, বানীবহ ও মুলঘর ইউনিয়নের বিভিন্ন গ্রামে শিশুসহ চার মহিলাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পুলিশ এসব হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও কোনো ঘাতককে এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার করতে পারেনি।


আরো সংবাদ



premium cement
তৃতীয় টি-২০-তে ৯ রানে জিতে সিরিজ বাংলাদেশের নির্বাচনে কে প্রার্থী হয়েছেন এটি আমাদের বিবেচনার বিষয় নয় : নীলফামারীর এসপি `দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে' মির্জাগঞ্জে ঘোড়ার দৌড় দেখতে হাজারো মানুষের ঢল খাগড়াছড়ির ৪ উপজেলায় নির্বাচন বুধবার, হেলিকপ্টারে পাঠানো হলো ব্যালট দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স

সকল