০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সোহাগ শেখ (৩৩) নামের এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।

নিহতের ভাই সিপন শেখ জানান, রাতে বাড়ি থেকে ফোন করে তার ভাই সোহাগ শেখেকে বাড়ির সামনে বের করা হয়। পরে বাড়ির সামনে মাতুব্বর বাড়ির মসজিদের পাশে বসে স্থানীয় শামসু ও এমামসহ কয়েকজন সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার শরীর থেকে হাত ও পা বিচ্ছিন্ন করে পালিয়ে যায়। এর আগেও ভাইকে কয়েকবার মেরে ফেলার হুমকি দিয়েছিল প্রতিপক্ষের লোকজন।

সিপন শেখ আরো জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে একটি পক্ষের সাথে সোহাগ ও তার পরিবারের বিরোধ ছিল। গত ইউপি নির্বাচনের পর শহিদুল নামে একজন খুন হন। ওই মামলার প্রধান আসামি করা হয়েছিল নিহত সোহাগ শেখকে। গত চার মাস আগে সোহাগ ওই মামলায় কারাগার থেকে জামিনে মুক্ত হয়। ওই পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিতভাবে তার ভাই সোহাগ শেখকে হত্যা করা হয়েছে বলে দাবি তার।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে। এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement