০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বানারীপাড়ায় নদীতে নিখোঁজ কলেজছাত্রীর লাশ উদ্ধার

বানারীপাড়ায় নদীতে নিখোঁজ কলেজছাত্রীর লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

বরিশালের বানারীপাড়ায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর কলেজছাত্রী শান্তার (১৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভস কর্মীরা। 

রোববার সকাল ১০টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে, গতকাল শনিবার সকাল ১১ টার দিকে বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের অংশে বেলুয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় শান্তা। 

শান্তা সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো: সোহেল রানার মেয়ে। শান্তা ঢাকার মহাখালী টিএন্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শান্তা শনিবার সকাল ৯টার দিকে মামির বাবার বাড়িতে বেড়াতে এসেছিল। পরে সে ছোটবোন লামিয়াকে নিয়ে নদীতে গোসল করতে যায়। এ সময় নদীতে প্রচুর স্রোত থাকায় সেখানে পড়ে গিয়ে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয় শান্তা।

এ ঘটনায় উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, সাঁতার না জানায় নদীর স্রোতে ভেসে যায় মেয়েটি। এ সময় স্থানীয়ভাবে ডুবুরি এনে তিন ঘণ্টার মতো তল্লাশি করে তার কোনো খোঁজ না পাওয়ায় ফায়ার সার্ভিসকে জানানো হয়। আজ সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে উদ্ধার কাজ শুরু করার একপর্যায়ে শান্তার লাশ নদীতে ভেসে ওঠে। পরে পুলিশের উপস্থিতিতে তার বাবার কাছে লাশ হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement