২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

বরিশালের উজিরপুরে ১৫ বছর পর ধর্ষণ মামলায় মো: এনায়েত রাঢ়ী (৩৪) নামে এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে বুধবার রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে র‌্যাব-৩-এর সাহায্যে তাকে গ্রেফতার করা হয়।

এনায়েত রাঢ়ী উপজেলার হারত ইউনিয়নের কালবিলা গ্রামের শাহ জাহান রাঢ়ীর ছেলে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাফর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বরাতে স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৯ সালে এনায়েত উপজেলার এক নারীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই নারী মডেল থানায় তাকে আসামি করে একটি ধর্ষণের মামলা করেন। পরে মামলার ভিত্তিতে বরিশাল আদালতের বিচারক আসামির অনুপস্থিতিতে যাবজ্জীবন সাজা ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড রায় ঘোষণা করেন।

ওসি জাফর বলেন, সম্প্রতি প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়। এরপর বুধবার রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

সকল